Sunday, May 30, 2021

একটি মাত্র CV / সিভি দিয়ে হাজারো CV / সিভি লেখার নিয়ম

আসসালামু আলাইকুম শিক্ষার্থী ভাই-বোন ! আপনার সবাই কেমন আছেন ? আশা রাখি সবাই সুস্থ আছেন । আমরা প্রায়ই দেখি ছাত্র/ছাত্রীরা একাধিক সিভি মুখস্থ রাখতে পারে না । তাই আমি আজকে আপনাদের এমন একটি কৌশল শেখাবো যার মাধ্যমে আপনারা একতি মাত্র সিভি পরে একাধিক সিভি লিখতে ও বলতে পারবেন । চলুন দেরি না করে এখনই শিখে ফেলি সেই দারুন কৌশলটি । এর জন্য প্রথমে আপনাকে আমার লেখা একতি যে কোন সিভি লেখার লেকচার সীট ডাউনলোদ করতে হবে । কৌশলটি ডাউনলোড করতে নিম্নে ক্লিক করুন । 



যে কোনো সিভি লেখার নিয়ম

যে কোনো সিভি লেখার নিয়ম পিডিএফ

যে কোনো CV লেখার নিয়ম

যে কোনো CV লেখার নিয়ম pdf

Download Link: যে কোনো সিভি লেখার নিয়ম ডাউনলোড করুন । 

আপনাদের বুঝতে কোনো সমস্যা হলে আমাকে জানাতে কমেন্ট করুন । আমার সাথে সরাসরি যোগাযোগ করুন ফেসবুকে । 

আমার ফেসবুক আইডি ঃ শাহরিয়ার কবীর 

এতক্ষন সাথে থাকার জন্য সবাইকে ধন্যবাদ । 

0 comments:

Post a Comment